Railway Group D Result 2019

  Railway group D Result 2019       

                  







চলতি বছরের ফেব্রুয়ারি মাসে 27 অথবা 28 তারিখে প্রকাশিত হতে চলেছে গ্রুপ ডি পরীক্ষার ফল।যদিও এরা কে ঘোষণা করা হয়েছিল যে ফল প্রকাশ করা হবে মার্চ মাসে কিন্তু বর্তমানে তার করা হচ্ছে না বর্তমানে নিউজ থেকে জানা যাচ্ছে কিন্তু যে এই পরীক্ষার ফল প্রকাশ হতে চলেছে ফেব্রুয়ারি মাসে এবং সেটাও 27 অথবা 28 তারিখের মধ্যেই।



উল্লেখ্য যে এক লক্ষ আশি হাজার পরীক্ষার্থী পরীক্ষা দিয়েছিলেন এবং এই পরীক্ষাটা হয়েছিল সেপ্টেম্বর থেকে ডিসেম্বর মাস পর্যন্ত। এবং এক্ষেত্রে শূন্য পদ ছিল 61 হাজার 907 টি


লিখিত পরীক্ষার পরেসাধারণভাবে জানানো হয়েছিল যে শারীরিক পরীক্ষা না হবে এবং এই শারীরিক পরীক্ষায় যারা উত্তীর্ণ হবে তাদেরকে কিন্তু ইন্টারভিউ মাধ্যমে নিয়োগ করা হবে।



এবং এত আগেভাগে ফল প্রকাশ এর কারণটাও কিন্তু এখানে জানিয়ে দেওয়া হয়েছে।আগে জানানো হয়েছিল সে 2019 এর মার্চ মাসে কিন্তু গ্রুপ ডির ফল প্রকাশ হবে কিন্তু বর্তমানে তা পরিবর্তন করে জানানো হয়েছে যে 2019 এর ফেব্রুয়ারি মাসের 27 অথবা 28 তারিখে কিন্তু ফল প্রকাশ হবে এর কারণ হিসেবে তারা জানিয়েছেন যে মার্চ মাসে সাধারণতঃ নির্বাচনী থাকার কথা জানানো হচ্ছে আর সেই সময় যদি নির্বাচনী ব্যবস্থা চলে তাহলে কিন্তু রেলওয়ে তরফ থেকে ফল প্রকাশ করা সম্ভব হবে না আর সেজন্যই তারা আগেভাগে ফল প্রকাশ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।আর এই রেজাল্ট সমস্ত সাধারণ ছাত্রছাত্রীরা জানতে পারবে যে কোন ধরনের অফিসিয়াল ওয়েবসাইট থেকে এবং যেকোন প্রাইভেট ওয়েবসাইট থেকেও কিন্তু জানা যাবে।




পুরুষ


পুরুষের জন্য 100 মিটার দূরত্ব অতিক্রম করতে হবে 35 কিলোগ্রাম ওজন নিয়ে এবং তা শেষ করতে হবে 2 মিনিটের মধ্যে সঙ্গে 4 মিনিট 15 সেকেন্ডের মধ্যে 1000 মিটার দূরত্ব দৌড়ে অতিক্রম করতে হবে।



মহিলা


মহিলাদের জন্য কুড়ি কেজি ওজন নিয়ে দুই মিনিটে 100 মিটার পথ অতিক্রম করতে হবে একবারে। আরতার সঙ্গে পাঁচ মিনিট 40 সেকেন্ডের মধ্যে 1000 মিটার পথ দৌড়ে অতিক্রম করতে হবে।

Comments

Post a Comment

Popular posts from this blog

Madhyamik bengali suggestion 2019 wb board

2000 note stop (two thousand note stop)

Madhymik Result 2019 Madhyamik Examination Result 2019 Asmita 360